জকিগঞ্জে চাচাতো ভাইদের হামলায় আহত মুমিনের মৃত্যু

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বাড়ির সীমানা বিরোধে চাচাতো ভাইদের হামলায় গুরুতর আহত জকিগঞ্জের বারহাল ইউনিয়নের নিজগ্রামের আব্দুল মুমিন (৩২) মৃত্যু বরন করেছেন। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

গত মঙ্গলবার রাতে মুমিনকে তার চাচাতো ভাই কাওসারসহ অন্যরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে আহত মুমিনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেয়া হলে ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করেন। হামলার ঘটনায় মুমিনের স্ত্রী হামলাকারী কাওসার আহমদসহ ৭জনকে আসামী করে জকিগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ দুজনকে আটক করেছে।

নিহত আব্দুল মুমিনের চাচা হাফিজ ফারুক আহমদ জানান, মুমিনের চাচাতো ভাই একই গ্রামের বাসিন্দা কাওছারসহ অন্যদের সাথে বাড়ির সীমানা নিয়ে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই জের ধরে গত মঙ্গলবার রাতে মুমিনের বাড়ীতে এসে কাওসারসহ অন্যরা ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। হামলায় মুমিন গুরুতর আহত হয়।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, মুমিনের স্ত্রী ৭জনকে আসামী করে থানায় একটি মামলা করে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে। তিনিও মুমিনের মৃত্যুর সংবাদ পেয়েছেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর